বুড়িচংয়ে “আলোর মিছিল” সংঘের প্রথম কার্যনির্বাহী কমিটি গঠিত

সংবাদ বিজ্ঞপ্তি।।
কুমিল্লার বুড়িচং থানার “আলোর মিছিল” সংঘের প্রথম কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে।

৪৩ সদস্য বিশিষ্ট এ কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন হাসান মাহমুদ এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন নাইমুর রহমান ভূইয়া। সংগঠনটির সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হাসান সহ আরোও অনেক বিভিন্ন পদে উপবিষ্ট হয়েছেন। এ কমিটি ২০২৩ সাল পর্যন্ত দায়িত্ব পালনের কথা রয়েছে।

গতকাল ৭ই অক্টোবর শুক্রবার এক জরুরি সভার মধ্য দিয়ে আহবায়ক ও সদস্য সচিবের উপস্থিতিতে এ কমিটি ঘোষণা করেন সংগঠনটির যুগ্ম-আহবায়ক মাহবুবুল হাসান।

উক্ত রাতে সংগঠনটির অফিসিয়াল ফেসবুক গ্রুপে একটি পোস্টের মাধ্যমে সংগঠনটির আহবায়ক ও সদস্য সচিব এর স্বাক্ষর সম্বলিত কমিটির তালিকা প্রকাশ করা হয়। এতে নতুন পদবিশিষ্ট বিভিন্ন দায়িত্ব প্রাপ্তরা সবাই মিলেমিশে কাজ করার প্রত্যাশা ব্যাক্ত করেন এবং নতুন কমিটিতে দায়িত্ব প্রাপ্তরা সংগঠনের আহবায়ক কমিটিকে ধন্যবাদ জানান।

সংগঠনটির নব নির্বাচিত সভাপতি হাসান মাহমুদ বলেন, ” দায়িত্ব পাওয়া মানে কাধে বোঝা নেওয়া এবং এ দায়িত্ব পালন করা সকলের কর্তব্য। সুতারং সমাজের একজন সদস্য হিসেবে সে বোঝা আমাদের কাধে এসেছে। ইনশাআল্লাহ আমরা আমাদের দায়িত্ব পালনে সমসময় সচেষ্ট থাকবো”।

সংগঠনটির নব নির্বাচিত সাধারণ সম্পাদক নাইমুর রহমান ভূইয়া দায়িত্বপ্রাপ্ত সকলকে অভিনন্দন জানিয়ে বলেন,” সবাই মিলেমিশে কাজ করলে একদিন এ সমাজের অন্ধকার দূর হবে এবং আগামীদিন গুলোতে সবাইকে নিয়ে এ কাজ করে যেতে চাই পূর্বের চেয়ে দ্বিগুণ উদ্যমে”।

উল্লেখ্য যে, “আলোর মিছিল” সংঘ ২০২০ সালে ৫ জুন ৪০ জন সদস্য নিয়ে যাত্রা শুরু করে এখন পর্যন্ত বিভিন্ন ধরনের সামাজিক কাজ ও আন্দোলন করে যাচ্ছে। সে বছর আহবায়ক কমিটি গঠিত হলেও এ প্রথমবার কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। বর্তমানে এ সংগঠনের সদস্য সংখ্যা প্রায় ১৫০ জনেরও বেশি।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page